ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভোলায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ১০ নভেম্বর ২০২১

ভোলায় সড়ক দুর্ঘটনায় আবদুল হাসেম মাল (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর ভোলা-চরফ্যাশন মহসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

আজ দুপুরে ভোলা-চরফ্যাশন মহাসড়কের তালতলী বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত আবদুল হাসেম মাল সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রুহিতা গ্রমের মালেগো বাড়ির আশাদ আলী মালের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবদুল হাসেম এর মেয়ে চট্টগ্রাম থাকে সেখান থেকে আসবে শুনে সকালে বাজার থেকে মাছ কিনতে যান তিনি। দুপুরে ভোলার বাসস্ট্যান্ড থেকে তালতলী বাজারে বোরাক থেকে নেমে বাড়ি যাওয়ার সময় ভোলামূখি বাস তাকে পিষ্টে দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এ সময় ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোলা-চরফ্যাশন মহাসড়কে তালতলী নামক বাজারে আবদুল হাসেম মাল (৮০) নামের বৃদ্ধ রাস্তা পারাপারের সময় চরফ্যাশন থেকে ভোলাগামী দিগন্ত নামের একটি যাত্রীবাহী বাসের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনা স্থলেই তিনি মারা গেছেন।

তিনি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে সব ধরনের আইনি ব্যবস্থা গ্রহন করা  হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি