ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নরসিংদীর ভোটকেন্দ্রে সহিংসতা, গুলিবিদ্ধ হয়ে নিহত ১

নরসিংদী প্রতিরিধি

প্রকাশিত : ১২:২৫, ১১ নভেম্বর ২০২১ | আপডেট: ১২:২৬, ১১ নভেম্বর ২০২১

নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে নিহতের লাশ

নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে নিহতের লাশ

নরসিংদীর রায়পুরার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়ীতে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে  সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

আজ বৃহস্পতিবার ভোরে রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করে প্রতিপক্ষরা।

নিহত ব্যক্তি হলেন, বাঁশগাড়ির বালুয়াকান্দি গ্রামের হেকিম মিয়ার ছেলে মো. সালাউদ্দিন মিয়া (৩০)। নিহত সালাউদ্দিন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনের সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৮টায় বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। এই ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান মো. আশরাফুল হক। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচনের মাঠে আছেন জাকির হোসেন। ভোটগ্রহণ শুরুর আগ মুহূর্তে আশরাফুল পক্ষের সমর্থকদের গুলিতে জাকিরের সমর্থকের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ জানান, বাঁশগাড়িতে এখন পর্যন্ত গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। আমরা তার লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি