ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

স্বতঃস্ফূর্ত ভোটারদের উপস্থিতিতে ঠাকুরগাঁওয়ে চলছে ভোটগ্রহণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪০, ১১ নভেম্বর ২০২১

ভোটারদের উপচে পরা ভীড়

ভোটারদের উপচে পরা ভীড়

দ্বিতীয় ধাপে ইউনিয়ন নির্বাচনে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল ও হরিপুর উপজেলার ১১টি ইউনিয়নের ৯৯টি কেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার সকাল ৭টা থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের বেশ ভীড় দেখা গেছে এবং বেলা বারার সাথে সাথে বেশ সড়গরম হয়ে উঠতে থাকে ভোট কেন্দ্রগুলো। 

বেলা ১১টা পর্যন্ত কোন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ চলছে।

রানীশংকৈল উপজেলার ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ২২ জন। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে ৬৬ জন, ও সাধারণ সদস্য পদে ১৭৫ জন প্রতিদোন্দিতা করছেন। এই ৫ ইউনিয়নে মোট ভোটার ৯৪ হাজার ১শ’ ৩১।

হরিপুর উপজেলায় ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট প্রার্থী ৩০ এবং সংরক্ষিত মহিলা আসনে ৭৪ জন ও সাধারণ সদস্য পদে ২১৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ভোটার ১ লাখ ৮ হাজার ৯শ’ ৬৭।

জেলা নির্বাচন কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, সকাল ৮টা থেকে প্রায় বেলা ১১টা পর্যন্ত ১০ ভাগ ভোট কাস্ট হয়েছে। সুষ্ঠু ও সুন্দর ইউনিয়ন নির্বাচন উপহার দিতে তারা সদা প্রস্তুত, জানান তিনি।

এছাড়াও ভোটকেন্দ্রে কর্মরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সইমুর রহমান জানান, এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতি বেশ ভাল। আশা করি, ভালভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি