ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে ৭টি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৩, ১১ নভেম্বর ২০২১

জয়পুরহাটের ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার সাতটি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ৬৩টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। শেষ হয়েছে ৪টা পর্যন্ত। দুই উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছয়জন আওয়ামী লীগ মনোনীত এবং এক জন স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

নির্বাচিতরা হলেন, ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়াজ্জামান তালুকদার নাদিম (নৌকা) ও মামুদপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মশিউর রহমান শামীম (নৌকা)।

আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডি এম রাহেল ইমাম (নৌকা), তিলকপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিম মাহবুব সজল (নৌকা),  রায়কালী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুর রশীদ মন্ডল (নৌকা), গোপীনাথপুর ইউনিয়নে সতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (বিএনপি- আনারস মার্কা), রুকিন্দিপুর ইউনিয়নে বিনা ভোটে  আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আহসান কবির এপ্লব (নৌকা) বে-সরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা। এর আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কেন্দ্রগুলোতে আনসার, ভিডিপি ও পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি দায়িত্ব পালন করে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি