ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় জাতীয় নদী রক্ষা কমিশনের কর্মশালা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৫২, ১১ নভেম্বর ২০২১

বাঁচাও নদী, বাঁচাও মানুষ,বাঁচাও দেশ এই স্লোগানে চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা, ভৈরব ও নবগঙ্গা নদীসহ চারটি নদীর দখল, দূষণ এবং অন্যান্য অপব্যবহার প্রতিরোধ ও নদী রক্ষা শীর্ষক  এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১০টায়  জাতীয় নদী রক্ষা কমিশনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায জাতীয় নদী রক্ষা কশিষনের ৪৮- নদী সমীক্ষা প্রকল্পের পরিচালক যুগ্মসচিব ইকরামুল হক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার ও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক আরিফ আহম্মেদ বক্তব্য রাখেন। কর্মশালায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্ত ও শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ  উপস্থিত ছিলেন।  

উন্মুক্ত আলোচানায় অংশগ্রহণ করেন মাথাভাঙ্গা বাঁচাও আন্দোলনের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক মুন্সী, সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।

কর্মশালায় প্রধান অতিথি ইকরামুল হক বলেন, নদীকে বাঁচাতে হলে কি করণীয় আছে সেটি বলতে পারেন। কিন্ত, বাস্তাবয়ন করতে হবে আপনাদের। সেজন্য আপনাদের সকলের সহযোগিতা দরকার। 
             
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি