ঢাকা, রবিবার   ২৬ জুন ২০২২

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে নারীর মৃত্যু, আহত ১০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ১২ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার লালখাঁ এলাকায় একটি পাঁচতলা ভবনের নিচতলার ফ্ল্যাটে জমে থাকা গ্যাস বিস্ফোরণে মায়া রানী নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘরের ভেতরে থাকা নারী ও শিশুসহ অন্তত ১০ জন দগ্ধ হয়েছেন। এতে আশপাশে থাকা ঘর ও  দোকানপাট ক্ষতিগ্রস্থ হয়েছে। 

শুক্রবার সকাল সাতটার দিকে ফতুল্লার লালখাঁ মোড়ে মোক্তার মিয়ার ভবনে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে হঠাৎ পাঁচতলা ভবনের নিচতলার ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে বাড়ির নীচতলার দেয়াল ধসে পড়ে। বিস্ফোরণে বাড়ির পাশের আরো দু’টি বাড়ি ও দোকান ক্ষতিগ্রস্থ হয়। এক নারী ঘটনাস্থলেই দেয়াল চাপায় মারা যান। বিস্ফোরণে দগ্ধদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দগ্ধ নিপা আক্তার বলেন, “সকালে ঘরে ঘুমিয়ে ছিলাম। বিকট শব্দে ঘুম ভেঙ্গে যায়। পরে দেখি ঘরের ভেতরে ধোঁয়া এবং আগুন জ্বলছে। দরজা জানালা ভেঙ্গে ঘরের মেঝেতে পড়ে আছে। পরে ঘর থেকে সন্তানদের নিয়ে বের হই। আগুনের তাপে আহত হয়েছি।”

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, সকালে ফতুল্লার একটি বাড়িতে বিস্ফোরণে পর আগুন লেগে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পোঁছে আগুন নেভায়। ধারণা করা হচ্ছে সকালে কেউ রান্না করার জন্য চুলা জ্বালালে রুমের ভেতরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।
সূত্র : বাসস
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি