ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২

জ্বালানি তেলে যথেষ্ট ভর্তুকি দিচ্ছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:১০, ১৪ নভেম্বর ২০২১

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সারা পৃথিবীতে জ্বালানি তেলের দাম বেড়েছে। আমাদের চেয়ে ভারতে এখনও তেলের দাম বেশি। আমরা যথেষ্ট ভর্তুকি দিচ্ছি। তবে দেখা যাক, প্রধানমন্ত্রী দেশে এসেছেন তিনি পুনর্বিবেচনা করতে পারেন।
  
রোববার সকালে গাজীপুরের সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ (পুরুষ) ১ম ধাপের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। 

গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ভিডিপি একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ অনুষ্ঠানের সালাম গ্রহন করেন।

এসময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, আনসার ও ভিডিপি একাডেমির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 
১ হাজার ১৯৮ জন সাধারণ আনসার ১০ সপ্তাহ মেয়াদী মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে সমাপনী কুচাকাওয়াজে অংশগ্রহণ করেন। 

কুচাকাওয়াজের শুরুতে প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন। এ সময় বাহিনীর মহাপরিচালক ও প্যারেড কমান্ডার প্রধান অতিথির সাথে উপস্থিত ছিলেন। পরে প্রশিক্ষণার্থীরা ৬ সারিতে মার্চপাস্ট করে প্রধান অতিথিকে অভিবাদন জানান। 

শেষে প্রধান অতিথি কৃতী প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন। মোঃ শহিদ হোসেন (শ্রেষ্ঠ ড্রিল), মোঃ তামজীদ হুসাইন (শ্রেষ্ঠ ফায়ারার) এবং আখিবুল ইসলাম (চৌকস) প্রশিক্ষণার্থী সাধারণ আনসার হিসেবে প্রধান অতিথির কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন। 

পরে প্রধান অতিথি প্রশিক্ষণপ্রাপ্ত আনসার সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি