ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে শিশু নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৯, ১৬ নভেম্বর ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে ফাহাদ হোসেন (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাইসাইকেল চালক করিম মিয়া (৫২) আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে চৌধুরীহাট এলাকার আশরাফ বেপারী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহাদ হোসেন এই এলাকার বাসিন্দা। আহত করিম মিয়া চরপাবর্তী ৬নং ওয়ার্ডের শেখ আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী করিম মিয়া একটি বাইসাইকেলযোগে ফাহাদকে নিয়ে বাজারে আসছিলেন। পথে আশরাফ বেপারী বাড়ির সামনে পৌঁছলে পিছন থেকে আসা একটি ট্রাক তাদের সাইকেলটিকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন তারা। 

এতে শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যায় ফাহাদ। আশংকাজনক অবস্থায় করিম মিয়াকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনিত হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপর ট্রাকসহ চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি