ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে বৃক্ষরোপণ

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ১৬ নভেম্বর ২০২১

মুজিববর্ষ উপলক্ষে নড়াইল সদরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহব্যাপী এ কর্মসূচি চলবে। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টার দিকে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে, সাধারণ সম্পাদক মনোজিত পাল, উপদেষ্টা তাপস বিশ্বাস, সহ-সভাপতি লিটন বিশ্বাস, সদস্য দিনরাজ বিশ্বাস, নিউটন মোল্যা, শরিফুল ইসলাম, এনামুল মোল্যা, সুখেন বিশ্বাস, সুমন বিশ্বাস, প্রবাল মল্লিক, চয়ন বিশ্বাস, রিপন ভট্টচার্য, রাজু ভট্টচার্য, নারায়ন বিশ্বাস, চিন্ময় বিশ্বাসসহ অনেকে।

সেতুবন্ধন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে বলেন, মুজিববর্ষ উপলক্ষে আমলকি, হরিতকি, কাঁঠাল, আম, মেহগনিসহ বিভিন্ন প্রজাতির ২শ’ চারা রোপণের কর্মসূচি হাতে নেয়া হয়েছে। আগদিয়া, শিমুলিয়া, আগদিয়ারচর, রামনগরচর, নিরালী ও বাহিরগ্রামস আশপাশের এলাকায় এসব চারা রোপণ করা হচ্ছে। বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ সড়কের দুপাশে বৃক্ষরোপণ করা হবে।

এর আগে শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। 

এছাড়া জেলা প্রশাসক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রদত্ত মাস্ক বিতরণসহ করোনা সংকটে আগদিয়া এলাকায় ২৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ডেঙ্গু মোকাবেলায়ও মাইকিংসহ প্রচারপত্র বিতরণ করা হয়েছে। 

২০২০ সালের ১৮ জানুয়ারি স্বেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধন ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি