ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

৪০০ ইয়াবাসহ এএসআই আটক

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ১৭ নভেম্বর ২০২১

আটক এএসআই পাঞ্জাব আলী

আটক এএসআই পাঞ্জাব আলী

রাজশাহীর চারঘাটে ৪০০ ইয়াবাসহ পুলিশের এএসআইকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ভোরে ইউসুফপুর গ্রাম থেকে বিজিবি সদস্যরা তাকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানায় সোপর্দ করে।

গ্রেপ্তার এএসআই রাজশাহীর গোদাগাড়ী থানার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পাঞ্জাব আলী। বিষয়টি নিশ্চিত করেন চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম। 

বিজিবির ইউসুফপুর বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার জয়নাল আবেদীন জানান, বুধবার ভোরের দিকে বিজিবির একটি টহল দল ইউসুফপুর বিওপির সামনের রাস্তায় চেকপোস্ট বসিয়ে যানবাহনের তল্লাশী করে। এ সময় এএসআই পাঞ্জাব আলী মোটরসাইকেলযোগে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল। 

তাকে থামিয়ে ব্যাগ তল্লাশি করে ৪০০ পিচ ইয়াবা পাওয়া যায়। পরে তাকে আটক করে চারঘাট মডেল থানায় সোর্পদ করা হয়, জানান তিনি।

আটক পাঞ্জাব আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেছেন ইউসুফপুর বিওপির নায়েক শরিফুল ইসলাম।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মাদকদ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, এএসআই পাঞ্জাব আলী ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাট তার ভাড়া বাসা রয়েছে। বছর খানেক আগে বদলি হয়ে গেলেও মাঝে মধ্যে এসে তিনি ওই বাসায় থাকতো। বাসা থেকে কাঁকনহাটে যাওয়ার পথে ইয়াবাসহ গ্রেপ্তার হন তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি