ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

পলক ছাড়া সিংড়া আ’লীগের কমিটি ঘোষণা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫১, ১৮ নভেম্বর ২০২১

সভাপতি ও সাধারণ সম্পাদক

সভাপতি ও সাধারণ সম্পাদক

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ছাড়া আট বছর পর নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে ওহিদুর রহমানকে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে জুনাইদ আহমেদ পলকের জায়গায় স্থান পেয়েছেন পৌর মেয়র জান্নতুল ফেরদৌস।

বুধবার অনুষ্ঠিত সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়।  

৭১ সদস্যের উপজেলা কমিটির অপর সদস্যদের নাম ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে ঘোষনা করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে। 

২০১৩ সালের ৫ জানুয়ারী গঠিত সিংড়া উপজেলা আওয়ামী লীগ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে জুনাইদ আহমেদ পলক দায়িত্ব পেয়েছিলেন। দীর্ঘ ৮ বছর দক্ষতার সাথে দায়িত্ব পালন করে সিংড়াকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে গড়ে তুলেছেন তিনি। তবে এবারের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক করা হয়েছে পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসকে। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকেনা। তাই ত্যাগী আদর্শবান নেতা-কর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করতে হবে। আত্মত্যাগী নেতা-কর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।
 
সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কার্য নির্বাহী কমিটির সদস্য আকতার জাহান, রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা  সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ও জেলা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল মুখ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও সম্মেলনে উপস্থিত ছিলেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি