ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৭, ২২ নভেম্বর ২০২১

কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়।

রোববার (২১ নভেম্বর) রাত পৌনে নয়টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

র‌্যাব-৭ জানায়, রোববার ভোররাতে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া ব্রীজ এলাকায় র‌্যাব-৭ এর একটি অভিযানিক দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল আরও জানান, গেল ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাইর কাছ থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় মিয়ানমারের নগদ অর্থও মিলেছিল। পরে গোপন তথ্যের ভিত্তিতে রোববার অভিযান পরিচালনা করা হয়, জানান তিনি।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি