ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সড়কে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৯, ২২ নভেম্বর ২০২১

নিহত রোজার স্বজনদের আহাজারি

নিহত রোজার স্বজনদের আহাজারি

মেহেরপুরে মোটরসাইকেল থেকে পরে ও শ্যালো ইঞ্জিন চালিত স্ট্রিয়ারিং গাড়ির ধাক্কায় পৃথক পৃথক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে দিকে মেহেরপুর পুরাতন বাসস্ট্যান্ডপাড়া ও গাংনী উপজেলার আড়পাড়া বাজারের অদুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের তৌফিক মোল্লার ছেলে এসএসসি পরীক্ষার্থী আলমগীর হোসেন (১৬) ও গোপালনগর গ্রামের আসাদুল ইসলামের মেয়ে প্রথম শ্রেণির ছাত্রী রোজা (৭)।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরের দিকে মোটরসাইকেল চালিয়ে আলমগীর হোসেন মেহেরপুর পুরাতন বাসস্ট্যান্ড পার হওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, শ্যালো ইঞ্জিন চালিত স্ট্রিয়ারিং গাড়ি লাটা হাম্বারের ধাক্কায় শিশু রোজা (৭) নিহত হয়। সোমবার দুপুরের দিকে গাংনী-চাঁদমারী সড়কের আড়পাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির পিতা আসাদুজ্জামানও (৩৮)।

নিহত রোজা গাংনী উপজেলার গোপালনগর গ্রামের চাতরপাড়া সিঙ্গাপুর ফেরত আসাদুজ্জামানের একমাত্র মেয়ে ও গোপালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। 

বাবা-মায়ের সামনেই পড়ে রইলো একমাত্র শিশু কণ্যা রোজার নিথর দেহ। বাকরুদ্ধ বাবা ফ্যাল ফ্যাল করে চেয়ে ছিল মেয়ের মুখের দিকে। আর মা মৌসুমী খাতুন বার বার কেঁদে মুর্ছা যাচ্ছেন। শুধু বাবা-মা’ই নয়, মামা শাকিবুল, নানা আজিজুল হকও শোকে পাথর।

রোজার বাবা আসাদুজ্জামান জানান, কয়েকদিন ধরেই নানা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য বায়না করছিল রোজা। সকালে নাস্তা করে নানা বাড়ি যাওয়ার জন্য সাজছিল সে। আমরা কী জানতাম, এ সাজ তার শেষ সাজ ও শেষ যাত্রা।

মামা শাকিবুল জানান, ‘বার বার ফোনে বলছিল মামা আমি আসছি। তোমার সাথে ঘুরবো। তোমাদের মাঠে যাব খেলবো। এখন আমি কাকে নিয়ে যাব, কাকে নিয়ে ঘুরবো?’

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মৃতের পরিবার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সকলে সচেতন হলে দুর্ঘটনা কমানো সম্ভব, বলেন তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি