ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর নির্বাচন কমিশন গঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৭, ২২ নভেম্বর ২০২১

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর নির্বাচন কমিশন গঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন অ্যাডভোকেট মোহাম্মদ আবুল হাসান শাহাবুদ্দিন, নির্বাচন কমিশনার হয়েছেন আলহাজ দিদারুল ইসলাম মাহমুদ এবং অ্যাডভোকেট ভবতোষ নাথ। 

সম্প্রতি সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর কার্যনির্বাহী কমিটির এক সভা সংগঠনের সভাপতি অধ্যাপক মো.আবুল মনছুর ভূইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক লায়ন নাছির উদ্দিন মানিকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সেখানে নতুন নির্বাচন কমিশন গঠনের নিদ্ধান্ত নেয়া হয়।

উক্ত সভায় উপস্হিত ছিলেন- সিনিয়র সহ সভাপতি লায়ন মো. বেলাল হোসেন, সহ সভাপতি হাজী ইউসুফ শাহ্, লায়ন কাজী আলী আকবর জাসেদ, যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন আলীম উল্যাহ মুরাদ, সাংগঠনিক সম্পাদক লায়ন মুহাম্মদ আবুল হাসনাত, দপ্তর সম্পাদক লায়ন মোস্তফা কামাল ভূইয়া জুয়েল, শিক্ষা ও মানব সম্পদ মো. জিয়াউল ইসলাম শিবলু, সাংস্কৃতিক সম্পাদক এস.এম তবরেজ, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক লায়ন এড. মোঃ সরোয়ার হোসাইন লাভলু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার লায়ন কামরুদৌজা, সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মফিজুর রহমান সাজ্জাদ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক লায়ন মো. কমাল উদ্দিন ভূইয়া, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল করিম তুষান, স্বাস্হ্য ও জনসংখ্যা সম্পাদক নুরুল ইসলাম শাহাবউদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী মাসুদা খানম, সদস্য মো. জামশেদ রহমান প্রমুখ।

সভায় সর্বসন্মতি ক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ধারা-২৯(ণ) মোতাবেক কার্যনির্বাহী পরিষের মেয়াদ ৩মাস অর্থাৎ ১১ ফেব্রুয়ারি-২০২২ পর্যন্ত বৃদ্ধি করা হয়। ভোটার তালিকা ১ হতে ১৪৩৯ পর্যন্ত অনুমোদন করা হয় এবং কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ এর জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি