ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৬, ২৩ নভেম্বর ২০২১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে ধান ক্ষেতে ইঁদুর মারার অবৈধ বিদ্যুতের ফাঁদে পড়ে মো. হেলাল উদ্দিন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার সকালে পোরকরা গ্রামের নতুনপাড়ার একটি ধান ক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন সাতক্ষীরার মধ্যকাটিয়ার এলাকার নূর মোহাম্মদের ছেলে। পেশায় নির্মাণ শ্রমিক হেলাল পরিবারের সদস্যদের নিয়ে সোনাইমুড়ীতে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, নতুন পাড়া এলাকার মানিক মিয়ার বাড়ির পাশ্ববর্তী একটি বিদ্যুতের খুঁটি থেকে অবৈধভাবে সংযোগ নিয়ে ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে মানিক মিয়া ও লাল মিয়া নামের স্থানীয় দুজন। সোমবার রাতের কোন একসময় ধান ক্ষেতে মাছ শিকার করতে যান হেলাল। পরে ইঁদুর মারার বিদ্যুতের তারের ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় সে। মঙ্গলবার সকালে লোকজন ধান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় হেলালের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে দু'জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি