ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মামুনুল হকের বিরুদ্ধে আদালতে ঝর্ণার জবানবন্দি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ২৪ নভেম্বর ২০২১ | আপডেট: ১৫:০৮, ২৪ নভেম্বর ২০২১

কড়া নিরাপত্তায় মামুনুল হককে আদালতে তুলছে পুলিশ

কড়া নিরাপত্তায় মামুনুল হককে আদালতে তুলছে পুলিশ

ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকে বিরুদ্ধে আদালতে জবানবন্দি দিয়েছে তার রির্সোট সঙ্গিনী ও মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা।

বুধবার বেলা সাড়ে ১২টা থেকো ২টা পর্যন্ত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসানের আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনাসহ সাক্ষ্য দেন ঝর্ণা। এসময় আদালতে উপস্থিত ছিলেন মামুনুল হক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন জানান, ঝর্ণার স্বামীর ঘনিষ্ঠ বন্ধু সুবাদে মামুনুলের সাথে পরিচয় ঘটেছিলো তার। পরবর্তীতে তার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হলে মামুনুল তাকে ঢাকায় বাসা রেখে নানা জায়গায় নিয়ে যেতেন এবং তার সাথে শারীরিক সম্পর্কে জড়াতেন।

তিনি আরও জানান, মামুনুল হক তাকে কোথায় ও কখন ধর্ষণ করেছেন তা বলেছেন মামলার বাদী। বিয়ের প্রলোভন দেখিয়ে রোয়েল রিসোট ছাড়াও আরও বিভিন্ন স্থানে নিয়ে মামুনুল তাকে ধর্ষণ করেছে তা আদালতকে জানিয়েছেন ঝর্ণা। 

জবানবন্দি (স্বাক্ষ্য) শেষে ঝর্ণাকে আসামি পক্ষের আইনজীবী জেরা করেছেন। মামুনুল হকের আইনজীবীর প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।

ধর্ষণ মামলায় কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তায় সকাল ৯টার দিকে মামুনুলকে আদালতে আনা হয়। এসময় মামুনুল হকের অনুসারীরা আদালত চত্বরে অবস্থান নেয়। তাকে আদালত তোলার সময় অনুসারীরা পিছু পিছু ছুটতে থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে মামুনুল হকের আইনজীবী জয়নুল আবেদীন মেসবাহ জানান, ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশে আগমন নিয়ে কথা বলায় মামুনুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এ মামলা করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি