ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শার্শায় স্বতন্ত্র প্রার্থীর তিন কর্মীকে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৪, ২৫ নভেম্বর ২০২১

যশোরের শার্শা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার লক্ষনপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শামছুর রহমানের তিন কর্মীকে কুপিয়ে জখম করা হয়। 

বুধবার (২৪ নভেম্বর) রাত ১টার দিকে ইউনিয়নের কলোনীপাড়া (মান্দারতলা) এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মী শাহীন কাদির (২৭), তোতা মিয়া (৪৩), ওমর ফারুক (৩৩)। এদের মধ্যে ওমর ফারুকের অবস্থা আশংকাজনক। তাদেরকে দেশীয় বিভিন্ন অস্ত্র দিয়ে পিটিয়ে ও রামদা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। 

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুর রহমান জানান, নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য আমাকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। আমার কর্মীদের উপর হামলা চালানো হচ্ছে। ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য সমর্থকদের হুমকিও দিচ্ছে। প্রশাসনের কাছে নিরপেক্ষ ভোট গ্রহণের আবেদন জানান তিনি।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারা খাতুন বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মিরা উত্তেজিত হয়ে নানা কথাবার্তায় বলায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি ভুল বোঝাবুঝি। একত্রে বসে বিষয়টি মিটিয়ে ফেলা হবে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলার পর আসামি আটকে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি