ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নাটোরে একসাথে ৪ কন্যার জন্ম

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৬, ২৫ নভেম্বর ২০২১

চার কন্যার তিন জন

চার কন্যার তিন জন

নাটোরের বড়াইগ্রামে একসাথে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন লাভলী খাতুন (২৬) নামে এক গৃহবধূ। বুধবার রাত ১২টার দিকে উপজেলার বনপাড়া আমিনা হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে ওই চার শিশুর জন্ম হয়। একসাথে চার সন্তানের জন্মের খবর ছড়িয়ে পড়লে শিশুদের একনজর দেখতে হাসপাতালে উৎসুক মানুষের ভিড় জমে। 

লাভলী খাতুন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের লিটন হোসেনের স্ত্রী। লিমন হোসেন (৭) এবং লিজা খাতুন (৫) নামে দু’টি সন্তান রয়েছে এই দম্পতির ঘরে। 

শিশুদের বাবা লিটন হোসেন বলেন, বুধবার রাতে প্রসব বেদনা উঠলে স্ত্রী লাভলীকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখাতে রাতে অস্ত্রোপচারের মাধ্যমে চার কন্যা সন্তানের জন্ম হয়। তিনি আরও বলেন, আমি খুবই আনন্দিত। তবে একসাথে ৩ সন্তাানের লালন-পালন হয়তো আমার জন্য কঠিন হয়ে যাবে। 

আমিনা হাসপাতালের সত্বধিকারী ডাঃ আনসারু হক জানান, চারটি নবজাতকের মধ্যে একটি মায়ের পেটেই মারা যায়। মৃত ওই নবজাতকের মাথা ও দুই হাত ছিল না। তবে অপর তিনটি নবজাতক ও তাঁদের মা সুস্থ আছে।

সদ্য প্রসূতি লাভলী খাতুন বলেন, আমি অনেক খুশি। তবে নবজাতকদের লালন পালন নিয়ে চিন্তিত। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি