ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

গাংনীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:০০, ২৬ নভেম্বর ২০২১

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় জিল্লুর রহমান (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে গাংনী বাজারের উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিল্লুর রহমান জোড়পুকুরিয়া গ্রামের আবুছদ্দিনের ছেলে। তিনি পেশায় ভূষিমাল ও সবজি ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিল্লুর রহমান মোটরসাইকেল যোগে গাংনী বাজারে পৌঁছার আগে উত্তর পাড়া এলাকায় মেহেরপুরগামী একটি যাত্রীবাহী বাস পিছন থেকে সাজোরে ধাক্কা দেয়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন জিল্লুর রহমান। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে গাংনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাংনী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ বিডি দাশ জানান, জিল্লুর রহমানকে হাসপাতালে নেওয়ার পূর্বেই মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, দুর্ঘটনার পরপরই যাত্রীবাহী বাসটি আটক করলেও স্থানীয় কয়েকজন বাস শ্রমিকের সহায়তায় মেহেরপুরে পালিয়ে যায়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থেকে অভিযোগের ভিত্তিত্বে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গত এক সপ্তাহে সড়ক দুর্ঘটনায় মেহেরপুরে ৬ জনের মৃত্যু হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি