ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ছুটিতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত সেনাসদস্য

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৯, ২৭ নভেম্বর ২০২১

নিহত সেনাসদস্য রেদোয়ানের পরিবারের আহাজারি

নিহত সেনাসদস্য রেদোয়ানের পরিবারের আহাজারি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে মোটরসাইকেল ও বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে রেদোয়ান হোসেন মিশু তফদার (২৩) নামের একজন সেনাবাহিনীর সদস্য নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন মো. শরীফ হোসেন (২৭) নামের একজন।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সুবর্ণচর সড়কের আব্দুল্যা মিয়ারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি ৮ সিগন্যাল ব্যাটালিয়ান সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। আহত শরীফ হোসেন নিহত মিশুর ভগ্নিপতি, তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে ৫ দিনের ছুটিতে নোয়াখালীতে আসেন সেনাসদস্য রেদোয়ান। শনিবার সকালে চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান তিনি। কাজ শেষ করে নিজের ভগ্নিপতি শরীফসহ মোটরসাইকেলযোগে চাটখিলের উদ্দেশ্যে রওনা হন তারা। পথে একটি বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। 

এতে মোটরসাইকেলে থাকা রেদোয়ান ও শরীফ গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দুর্ঘটনায় নিহত সেনাসদস্যের মাথায় আঘাত লেগেছিল। আহত ব্যক্তিকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।  
এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি