ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মৎস্য ঘের থেকে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি  

প্রকাশিত : ১৪:২৭, ২৭ নভেম্বর ২০২১

বাগেরহাটের কচুয়ায় নিখোঁজের একদিন পরে মৎস্য ঘের থেকে মিঠু শেখ (৪৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে কচুয়া উপজেলার বারুইখালী গ্রামের পুবের মাঠ এলাকার একটি ঘের থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।
 
নিহত মিঠু শেখ বারুইখালী গ্রামের মৃত মোনতাজ উদ্দীন শেখের ছেলে।

এটি পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে নিহতের বড় ছেলে তানভীর শেখ বলেন, বাবা স্থানীয় একটি মৎস্য ঘেরের পাড়ে সবজি চাষ করতেন। যে ব্যক্তি মাছ চাষ করতেন তার সাথে কিছুদিন পূর্বে ঝগড়া হয়েছিলো। এছাড়া চাচাদের সাথেও জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে কেউ হত্যা করতে পারে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে নিহতের মৃত্যুর কারণ ও ঘটনার সাথে জড়িতদের শনাক্তে কাজ শুরু করছে পুলিশ, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি