ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

পিকআপের চাপায় বউ-শাশুড়ি নিহত, কন্যা আহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮, ২৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:০১, ২৮ নভেম্বর ২০২১

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও গৃহবধূসহ ২ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে এক শিশু কন্যা। টিকা দিয়ে ফেরার পথে রাস্তা পারাপার হতে দিয়ে দ্রুতগামী পিকআপের ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটে। 

হাসনাবাদ বিআরটিএ’র সামনে শনিবার বিকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রূপবানু (৬০), তার ছেলের বউ মৌসুমী (২৭)। এ ঘটনায় আহত শিশু মোহনা (৮)কে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে।

নিহতদের নিকটাত্মীয় সোহেল জানান, আমার বোনের শাশুড়ি ও মেঝ জা শিশু সন্তান মোহনাকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা দেয়ার জন্য গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে হাসনাবাদে সিএনজি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী সবজি ভর্তি একটি পিকআপ তাদেরকে চাপা দেয়। 

এতে বোনের শাশুড়ি রূপবানু ঘটনাস্থলেই নিহত হন এবং মেজ জা মৌসুমিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের একমাত্র মেয়ে মোহনাকে গুরুতর অসুস্থ অবস্থায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়ছে। এ ঘটনায় ঘাতক পিকআপটিকে আটক করা যায়নি। 

এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি