ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৯, ২৮ নভেম্বর ২০২১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় মো. মাহবুব হোসেন (২৮) নামের এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। ঘটনায় আলম প্রকাশ (ওসি আলম) নামের একজনকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে মেড়ীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহবুব হোসেন ওই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তিনি ওমান প্রবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে স্থানীয় মেড়ীপাড়া ব্রিজের ওপর মাদক বিক্রির করছিল মাদক কারবারি সাদ্দাম হোসেনসহ তিনজন। পরে বিষয়টি দেখতে পেয়ে তাতে বাঁধা দিয়ে আগামীর জন্য সর্তক করে দেন মাহবুবসহ স্থানীয় কয়েকজন। এনিয়ে তাদের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। 

রোববার সকালে মাহবুবকে মোবাইলে সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের ভাড়া বাসায় ডেকে নেন সাদ্দাম। ওই বাসার সামনে একটি দোকানে বসে চা খেয়ে বাসার ভিতরে যায় তারা। পরে ওইস্থানে সাদ্দামসহ আরও তিনজন এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে ঘটনাস্থলে মারা যায় মাহবুব।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। ঘটনাস্থল থেকে একটি দা ও অভিযুক্ত সাদ্দামের বাবা আলমকে আটক করা হয়েছে। 

অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি