ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সোনারগাঁওয়ে জয় পেয়েছে নৌকার ৬ প্রার্থী 

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৩, ২৯ নভেম্বর ২০২১

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চনে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় আওয়ামী লীগ মনোনীত ৬ প্রার্থী জয় পেয়েছেন। তাদের মধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন চারজন। এছাড়া জাতীয় পার্টি ও স্বতন্ত্রের একজন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার রাত সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ইউসুফ-উর রহমান।

তিনি জানান, সোনারগাঁয়ের আটটি ইউনিয়নের মধ্যে পিরোজপুরে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান মাসুম, সনমান্দীতে জাহিদ হাসান জিন্নাহ, কাচঁপুরে মোশারফ হোসেন ও বারদী ইউপিতে মাহবুবুর রহমান বাবুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ পদে প্রতিদ্বন্দ্বিতা করে নৌকা প্রতীক নিয়ে জয় পেয়েছেন জামপুরে হুমায়ুন কবির ও সাদিপুরে আব্দুর রশিদ মোল্লা।

নির্বাচন কর্মকর্তা আরও জানান, ৮টি ইউনিয়নের মধ্যে ৬টিতে নৌকা ও একটি লাঙল ও একটিতে সতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া শম্ভুপুরা ইউপিতে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী আব্দুর রউফ ও নোয়াগাঁ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল আলম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চনে এ উপজেলার ৮টি ইউপিতে ১৭ জন চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি সংরক্ষিত সদস্য পদে ৭৮ এবং সাধারণ সদস্য পদে ২৯২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি