ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

সেনবাগে আ.লীগ ১ স্বতন্ত্র ৫ প্রার্থীর জয়

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:১১, ২৯ নভেম্বর ২০২১

তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৫টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে জয়ী হয়েছেন। নৌকা প্রতীকের একমাত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন ডমুরুয়া ইউনিয়নের শওকত হোসেন কানন। তিনি বিনাপ্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেন।

রোববার রাত ১০টার দিকে রিটার্নিং কর্মকর্তা আরিফুল হোসেন বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।  

নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ ও গণনা শেষে সেনবাগ পৌরসভায় স্বতন্ত্র নারিকেল গাছ প্রতীকের প্রার্থী আবু নাছের ওরফে ভিপি দুলাল ৫ হাজার ৮৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী নৌকার আবু জাফর টিপু পেয়েছেন ৪ হাজার ৯৩৪ ভোট।

এদিকে, সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবদুর রহমান আনারস প্রতীক নিয়ে ৬ হাজার ৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৩৯০ ভোট। বীজবাগ ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে ৫ হাজার ৪৫৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন সেলিম উদ্দিন কাজল, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী আনোয়ার হোসেন পেয়েছেন ২ হাজার ৭৮২ ভোট। 

৮২২১ ভোট পেয়ে কাবিলপুরে বিজয়ী হয়েছেন টেলিফোন প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন বাহার, তার নিকটে রয়েছেন আনারস প্রার্থী জহিরুল ইসলাম জহির। তিনি পেয়েছেন ৬৪০৬ ভোট। এছাড়া কাদরা ইউনিয়নে আনারস প্রতীকে ৬ হাজার ১৮৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন গিয়াস উদ্দিন ভূঁইয়া, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের খন্দকার জহিরুল আলম পেয়েছেন ৩ হাজার ৮০৫ ভোট।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি