ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩১, ৪ ডিসেম্বর ২০২১

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর মো. শান্ত হাওলাদার (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাড়ি সংলগ্ন একটি নালার মাটিতে পুঁতে রাখা অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শান্ত হাওলাদার উপজেলার নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নদমুলা গ্রামের মো. সোলায়মান হাওলাদারের ছেলে। সে নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শান্ত বৃহস্পতিবার নদীতে মাছ ধরে দুপুরের খাবার খেয়ে বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। নিখোঁজের একদিন পরে শুক্রবার বিকেলে নদমূলা গ্রামে জাকারিয়া হাওলাদারের বাড়ি সংলগ্ন একটি নালার মাটিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করেন।

স্কুলছাত্রের মরদেহটি পাওয়ার তথ্য নিশ্চিত করে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, বৃহস্পতিবার নিহতের পিতা বাদী হয়ে তার পুত্র নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করেন। নিহতের চাচা মরদেহটি স্থানীয় জাকারিয়া হাওলাদারের বাড়ির পাশের নালায় দেখতে পেয়ে সেখান থেকে উত্তোলন করেন। 

মরদেহটির গায়ে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি