ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চাচার হাতে প্রাণ গেল ভাতিজার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৭, ৪ ডিসেম্বর ২০২১

নওগাঁর বদলগাছি উপজেলার দুর্গাপুর সন্নাসতলা গ্রামে চলাচলের ভাঙা রাস্তা ভরাট করতে গিয়ে আপনার চাচার মারপিটে জবাইদুল ইসলাম (৫০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। 

এই ঘটনায় শনিবার সকালে নিহতের ছেলে ফেরদৌস হোসেন দুজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত জবাইদুল ওই গ্রামের ওমর আলীর ছেলে। পেশায় তিনি একজন ভ্যানচালক। 

নিহতের পরিবারের অভিযোগ, শুক্রবার রাস্তা মেরামত করার নিয়ে আপন চাচা ও চাচাতো ভাইয়ের মারপিটে জবাইদুলের মৃত্য হয়েছে। এই ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভ্যানচালক জবাইদুল ইসলামের বাড়ির চলাচলের মাটির রাস্তাটি ভেঙে যায়। এতে তার ভ্যানটি বাড়িতে নিয়ে যেতে অসুবিধা হচ্ছিল। শুক্রবার সকাল দশটার দিকে জবাইদুল ইসলাম তার বাড়ির সামনে ভাঙা রাস্তাটি মাটি দিয়ে ভরাটের কাজ করছিলেন। 

এসময় তার চাচা আব্দুল খালেক সেখানে গিয়ে রাস্তার পাশ থেকে মাটি কাটতে বাঁধা দেন। এক পর্যায়ে আব্দুল খালেক ও তার ছেলে বেলাল হোসেন মারপিটের এক পর্যায়ে জবাইদুলের গলা চেপে ধরেন। এতে সে অসুস্থ হয়ে পড়ে। 

প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এসে জবাইদুল ইসলামকে উদ্ধার করে দ্রুতত জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তিনি মারা যান।

নিহতের ছেলে ফেরদৌস হোসেন বলেন, ভাঙা রাস্তা ভরাট করার কারণে বাবাকে মারপিট ও গলা চেপে ধরে শ্বাসরোধ করা হয়েছিল। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই হত্যাকারীদের ফাঁসি দাবি করেন তিনি।

নওগাঁর বদলগাছি থানার ইন্সপেক্টর (তদন্ত) রায়হান হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে দুজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি