ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঘরে ফেরা হলো না শিশু জান্নাতুলের

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৭, ১২ ডিসেম্বর ২০২১

নাটোরের নলডাঙ্গায় ভিটামিন-এ ক্যাপসুল খেয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশু কন্যা জান্নাতুলের। রোববার সকালে বাড়ির পাশের ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কেন্দ্র থেকে মায়ের সঙ্গে বিপ্রোবেলঘরিয়া আদর্শ গ্রামের বাড়ি ফিরছিল শিশু জান্নাতুল। পথে মোটরচালিত অটো ভ্যান রিক্সার চাকার নিচে পিষ্ট হয়ে আহত হয় সে। 

প্রথমে নাটোর সদর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতুল রোববার বিকেলে মারা যায়। নিহত জান্নাতুল বিপ্রোবেলঘরিয়া আদর্শ গ্রামের ভ্যান চালক মো. মিলনের মেয়ে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি আজ রোববার সকালে ভিটামিন এ ক্যাপসুল খেয়ে মায়ের সাথে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। পথে বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ মোড়ে পৌঁছালে সড়ক পারাপারের সময় একটি ভ্যান গাড়ি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় জান্নাতুল। 

এ অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় জান্নাতুল।

ওসি বলেন, এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 
কেআই//  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি