ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ১৪ ডিসেম্বর ২০২১

সফিউল্লাহ জুয়েল

সফিউল্লাহ জুয়েল

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ঢাকা সিলেট-মহাসড়কে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সফিউল্লাহ নিহত হয়েছে। এ সময় তিনি কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। গুরুতর আহত হয়েছেন তার গাড়িচালক। 

সোমবার রাত সাড়ে ১২টায় উপজেলার পুরিন্দা এলাকায় এলাকায় এ দুর্ঘটনা ঘটনাটি ঘটে। 

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আহত গাড়িচালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত সফিউল্লাহ জুয়েল (৪৫) আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামের মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের ছেলে।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ করিম জানান, কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে নারায়ণগঞ্জের মহাসড়কের পুরিন্দা এলাকায় ঘনকুয়াশায় প্রাইভেটকার ও কাভার্ডভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা জুয়েল গুরুতর আহত হন। পরে রূপগঞ্জের ইউএস বাংলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। নিহতের মরদেহ তাদের পরিবারের তাছে হস্তান্তরসহ থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি সাজ্জাদ।

সাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান অদুদ মাহমুদ জানান, নিহত সফিউল্লাহ জুয়েল স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি