ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যুবলীগ নেতা টিটু হত্যায় আরও ২ আসামি গ্রেফতার 

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৪, ১৫ ডিসেম্বর ২০২১

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যায় জড়িত এজাহারভুক্ত দুই আসামি শাহীন রাঢ়ী (৩৪) ও নীরব রাঢ়ী (৩৬)কে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, গত ১৩ ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর বংশাল থানার বাবুবাজার ব্রিজের নিচে কাঁচাবাজার সংলগ্ন এলাকা থেকে এজাহারনামীয় আসামি মোঃ শাহীন রাঢ়ী (৩৪) ও মোঃ নীরব রাঢ়ী (৩৬)কে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকেই উক্ত আসামিদ্বয় ঢাকায় আত্মগোপনে ছিল। 

গত ২৬ নভেম্বর ভোলা সদর মডেল থানার নাছির মাঝিঘাট সংলগ্ন মেঘনা নদীতে দুর্বৃত্তদের হামলা ও গুলিতে নিহত হন যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি নীরব ও শাহীন উভয়ই কিলিং মিশনে সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার এবং বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। তাদের দেওয়া তথ্য যাচাই করে অন্য আসামিদের শনাক্তপূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়।

গ্রেফতারকৃতরা পেশাদার অপরাধী এবং হত্যা, অস্ত্রসহ একাধিক মামলার পলাতক আসামি। শাহীন রাঢ়ীর বিরুদ্ধে ১০টি এবং নীরব রাঢ়ীর বিরুদ্ধে ১৩টি মামলার তথ্য পাওয়া গেছে।

এর আগে উক্ত ঘটনায় এজাহারনামীয় আসামি আবুল বাশার, হত্যার মূল পরিকল্পনাকারী জামাল হোসেন চটে (চকেট জামাল) এবং জসিম উদ্দিনকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। পুলিশ হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি