ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এতিম কন্যা শিশুদের শীতের পোশাক দিলেন নাটোরের জেলা প্রশাসক

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত : ২০:২৫, ১৫ ডিসেম্বর ২০২১

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ দিঘাপতিয়া বালিকা শিশু সদনের আশ্রিত এতিম বালিকাদের শীতের নতুন পোশাক দিয়েছেন। বুধবার দুপুরে জেলা প্রশাসক শামীম আহমেদ সশরীরে দিঘাপতিয়া বালিকা শিশু সদনে যান এবং সেখানে প্রায় ৭০ জন এতিম বালিকাদের প্রত্যেককে  শীতের নতুন পোষাক সরবরাহ করেন।

তিনি কয়েকজন শিশুকে নিজ হাতে শীতের পোশাক জ্যাকেট পড়িয়ে দেন। একই সাথে তিনি বনবেলঘরিয়া শিশু সদনের শতাধিক এতিমদের মাঝেও এই শীতের নতুন পোশাক সরবরাহ করেছেন। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. সালেহ আল ওয়াদুদ, বালিকা শিশু সদন পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল উপস্থিত ছিলেন।

এদিকে শীতের নতুন পোশাক পেয়ে সদনের শিশুরা মহা খুশি হয়েছে। আসরাফি, শাহিদা, আফিয়া, জমিলা সহ সদনের শিশুরা জানায়, সদনে থাকতে তাদের কোন অসুবিধা হয়না। খাওয়া বা থাকার জন্য কোন সমস্যা নেই এখানে। প্রতিবছরই তারা বিভিন্ন সংস্থা বা ব্যক্তিগত সহায়তা বাবদ কম্বল বা শীতের চাদর পেয়ে থাকি। তবে জেলা প্রশাসক মহোদয় এবার শীতের যে নতুন পোশাক হিসেবে জ্যাকেট দিয়েছেন। তিনি প্রত্যেককে একটি করে জাকেট দিয়েছেন। যা আমরা প্রথমবারের মত পেলাম। এই জ্যাকেট পেয়ে আমরা খুব খুশি হয়েছি। 

দিঘাপতিয়া বালিকা শিশু সদনের পরিচালনা কমিটির সদস্য মনিমুল হক জানান, সদনের শিশুদের জন্য এবার প্রথমবারের মত প্রত্যেককে একটি করে হুডি জাতীয় জ্যাকেট সরবরা করা হয়েছে। যা শিশুরা প্রথমবারের মত এ ধরনের জ্যাকে পেলো। এর আগে গায়ের চাদর বা কম্বল  পেয়েছে তারা।

জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, বিজয় দিবসের উপহার হিসেবে তিনি নাটোরের রাজাপুরে স্থানীয়ভাবে গড়ে ওঠা গার্মেন্ট কারখানা থেকে এসব শীতের পোশাক বানিয়ে এনেছেন। নিজস্ব অর্থায়নে তিনি এসব করেছেন। এতিম শিশুরা তাকে বাবা বলে সম্বোধন করে থাকে। তাই তাদের শীতের নতুন পোষাক হিসেবে সরবরাহ করতে পেরে ভালো লাগছে।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি