ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গুরুদাসপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৮, ১৬ ডিসেম্বর ২০২১

নাটোরের গুরুদাসপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে বাস চাপায় ১, মোটরসাইকেলের ধাক্কায় ১ জন এবং ট্রলির ধাক্কায় ভ্যানচালক মারা যান।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের নয়াবাজার বিশ্বরোড মোড়ে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সানোয়ারুল ইসলাম (২৩) নামে এক যুবক নিহত হয়। নিহত দাদুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। 

স্থানীয়রা জানায়, বিশ্বরোড পার হওয়ার সময় সানোয়ারুল ইসলামকে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীমুখি একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে, সকাল ৯টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় অটোভ্যানে থাকা সাব্বির হোসেন (১০) নামে এক শিশু নিহত হয়।

প্রত্যক্ষদর্শিরা জানায়, শিশু সাব্বির হোসেন তার নানাবাড়ি হতে ভ্যানযোগে নিজ বাড়ি রায়পুরে যাচ্ছিল। নওপাড়া মাঠপাড়া পৌঁছালে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল অটোভ্যানকে স্বজোরে ধাক্কা দিলে শিশু সাব্বির ছিটকে পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া বৃহস্পতিবার দুপুরে ধারাবারিষা ইউনিয়নের হাজিরমোড় নামক স্থানে অটোভ্যান চালক আব্দুর রহমান ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। নিহত ওই এলাকার পাটপাড়া গ্রামের ফজু মোল্লার ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি