ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

রাজশাহীতে যুবক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৩৫, ২০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:৩৭, ২০ ডিসেম্বর ২০২১

রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষের সময় সিলন নামের যুবক নিহতের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে চারজনকে র‌্যাব ও একজনকে পুলিশ গ্রেপ্তার করে। 

রোববার রাতে চারঘাট উপজেলার ঝিকরা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে মেইলে পাঠানোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেপ্তরকৃতরা হলেন, সম্রাট (২৪), জুয়েল রানা (৩০), হাসান আলী (২০), জনি হোসেন (২১) ও রাসেল মিয়া (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কোম্পানী কমান্ডার মেজর নাজমুস শাকিব এবং স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মারুফ হোসেন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় গ্রেপ্তার সবাইকে থানায় হস্তান্তর করা হয়েছে। তারা হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততার দায় স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল ও দুটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। 

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ ও র‌্যাব যৌথভাবে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

চারঘাটে মাদক নিয়ে বিরোধে রোববার বিকেলে সিলন মিয়াকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহতের পিতা রিয়াজ উদ্দিন বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি