ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলসহ চোরচক্রের ৩ সদস্য আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৫, ২১ ডিসেম্বর ২০২১

আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় চোরাই ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। চক্রটি দীর্ঘদিন ধরে অনলাইনে ট্রান্সপোর্ট পার্সেল এজেন্সির মাধ্যমে চোরাই মোটরসাইকেল বিক্রি করে আসছিল। 

মঙ্গলবার দুপুরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এই তথ্য জানান।

এর আগে সোমবার চোরচক্রের কতিপয় সদস্য একটি ট্রান্সপোর্ট পার্সেল এজেন্সিতে চোরাই মোটরসাইকেল বুকিং দিতে গেলে বিষয়টি জানতে পারে র‌্যাব-৫। 

ওই খবরের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল সোমবার রাতভর পাবনা জেলার চাটমোহর এবং নাটোর জেলার গুরুদাসপুর ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের তিন সদস্যকে আটক সহ চোরাই মোটরসাইকেলেগুলো উদ্ধার করে।

আটককৃতরা হলো- নাটোরে নুর ইসলাম (২৮), রাকিব হাসান (৩০) ও তুহিন পাগলা (৩০)। 

কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, র‌্যাব-৫’র একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, নাটোরের একটি ট্রান্সপোর্ট পার্সেল এজেন্সিতে আন্তঃজেলা চোরচক্র চোরাই মোটরসাইকেল বুকিং দিচ্ছে। ওই তথ্যের ভিত্তিতে সোমবার রাতে গুরুদাসপুরের চাঁচকৈড় বাজারের অভিযান চালিয়ে কাজেম প্রামাণিকের ছেলে নূর ইসলামকে একটি চোরাই ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়। 

এসময় চোর চক্রের কিছু সদস্য র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত নূর ইসলামকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য পাবনার চাটমোহর উপজেলার পাঠানপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাকিব হাসানকে একটি কালো রঙের পালসার ১৫০ সিসি চোরাই মোটরসাইকেল এবং গুরুদাসপুর উপজেলার বিলাসপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে তুহিন পাগলাকে একটি ড্রাগন ১২৫ সিসি ও একটি সাদা রঙের ১৫০ সিসি চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সকলেই আন্তজেলা চোরচক্রের সদস্য র‌্যাবের কাছে স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন জেলা হতে মোটরসাইকেল চুরি করে অনলাইন প্লাটফর্মে বিক্রির চটকদার বিজ্ঞাপন দিয়ে মোটরসাইকেল বিক্রি করে আসছিল, জানান ফরহাদ হোসেন।

তিনি আরও জানান, এ ব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি