ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে মোটরসাইকেল চোরচক্রের ২ হোতা আটক

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৪, ২৭ ডিসেম্বর ২০২১

মিরসরাইয়ে মোটরসাইকেল চুরির মূল হোতা মেহেরাজ অনিক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে বাইজিদ বোস্তামী থানা পুলিশ। এসময় চোরাই সুজুকি জিকজার মডেলের একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 

রোববার (২৬ ডিসেম্বর) রাত ৯টায় মিরসরাই উপজেলা সদর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত অনিক মিরসরাই উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীর ভাগিনা। তার পিতা মঞ্জু মিরসরাইতে ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

জানা যায়, গত ১৩ ডিসেম্বর হাটাজারী থানার জুনায়েদ নামক এক ব্যক্তির একটি ঝিকজার মোটরসাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনায় স্থানীয় পুলিশ স্টেশনে তিনি মামলা করেন। মামলা পরবর্তী বিভিন্ন সূত্রে পুলিশ জানতে পারে দুর্ধর্ষ চোরচক্রের মেহেরাজ অনিক ও তার সঙ্গিরা মোটরসাইকেলটি চুরি করেছে। 

সেই তথ্যের ভিত্তিতে বাইজিদ বোস্তামি থানা পুলিশ মেহেরাজ অনিক ও তার এক সহযোগীকে গ্রেফতার করে মিরসরাই থানায় হস্তান্তর করে।

বাইজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশিদ আলম জানান, বাইজিদ থানার মোটরসাইকেল চুরির মামলার তদন্ত করতে গিয়ে মেহেরাজ অনিকের সন্ধান পাওয়া যায়। অনেক কৌশলে চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে, জানান তিনি।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) এএসপি লাবীব আব্দুল্লাহ বলেন, মিরসরাইয়ে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির মামলা হয়েছে। এগুলো তদন্তাধীন রয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি