ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পুরাতন মোবাইল ফেরত দিয়ে নতুন ফোন পাওয়ার সুযোগ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৩, ২৮ ডিসেম্বর ২০২১

যেকোন কোম্পানীর পুরাতন মোবাইল সেট ফেরত দিলে পাবেন নতুন একটি হ্যান্ডসেট। অবাক হওয়ার কিছু নেই, ঘটনাটি সত্য। চমৎকার এই সুযোগটি নিয়ে এসেছে সাতক্ষীরার কলারোয়ার বাপ্পি টেলিকম।

কলারোয়া পৌর বাজারের যশোর-সাতক্ষীরা মহাসড়কের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সামনে অবস্থিত বাপ্পি টেলিকম। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী বাপ্পি জানান, তিনি এই প্রথম কলারোয়ায় পুরাতন মোবাইল নিয়ে নতুন ফোন দিচ্ছেন গ্রাহকদের। 

তিনি আরও বলেন, যে কোন কোম্পানীর পুরাতন ফোন নিয়ে আসলে পছন্দের নতুন ফোন নিতে পারবেন এই শো-রুম থেকে। তবে দাম অনুযায়ী আপনাকে কিছু নগদ অর্থ অতিরিক্ত দিতে হবে। আপনার ফোনটি যাচাই করে যদি এক্সচেঞ্জের আওতায় থাকে তাহলে নির্দিষ্ট একটি দাম দেয়া হবে এবং আপনি যে ফোনটি নিতে চাচ্ছেন ওই ফোনের দাম যদি পুরাতন ফোনের তুলনায় বেশি হয় তাহলে আপনাকে অতিরিক্ত অর্থ দিতে হবে।

যেমন, আপনার পুরাতন ফোনের দাম যদি দশ হাজার টাকা হয় এবং নতুন ফোনের দাম যদি বার হাজার টাকা হয় তাহলে আপনাকে পুরাতন ফোনসহ অতিরিক্ত দুই হাজার টাকা দিতে হবে। 

এক্ষেত্রে আপনাকে পুরাতন মোবাইলটির ক্রয়ের রশিদ ও প্যাকেটটি আনতে হবে। এতে করে আপনি অতিরিক্ত ছাড় পাবেন। আর যদি এগুলো না থাকে তাহলে জাতীয় পরিচয়পত্র আনতে হবে।

তবে, নষ্ট বা লক করা কোন মোবাইল বিনিময়ের জন্য গ্রহণযোগ্য হবে না, জানান বাপ্পি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি