ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার হোটেলে স্কুলশিক্ষার্থী ধর্ষণ, মূলহোতাসহ গ্রেপ্তার ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:০১, ২৮ ডিসেম্বর ২০২১

কক্সবাজার শহরের কলাতলীর হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেলে অষ্টম শ্রেণির ছাত্রীকে জিম্মি রেখে ধর্ষণের মূলহোতা আশিকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব।

মঙ্গলবার সকালে ও সোমবার রাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ ও র‌্যাব তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস। তিনি জানান, কক্সবাজার শহরের হোটেলে দু’দিন আটকে রেখে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ২ জন হলেন, মামলার এজাহারভূক্ত ৪ নম্বর আসামি শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. কামরুল ও ছাত্রীকে জিম্মি রাখা মমস্ গেস্ট হাউজের ম্যানেজার মোহাম্মদ শাহীন।

এদিকে, র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম জানিয়েছেন, হোটেলে স্কুল শিক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের মূলহোতা আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়িতে ফেরার সময় আশিকসহ ৩-৪ জন যুবক জোর করে গাড়ীতে তুলে নিয়ে যায় তাকে। পরে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউজ নিয়ে যায় শিক্ষার্থীকে। সেখানে জিন্মি রেখে পরে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়। 

এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভূক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৪ জনসহ মোট নয়জনকে আসামি করে মামলা করেন।

মামলা দায়ের পর আসামিরা বাদির পরিবারকে হুমকি দিয়ে আসছিল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি