ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিংড়ায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৩, ২৮ ডিসেম্বর ২০২১

নাটোরের সিংড়ায় নির্বাচন পরবর্তী দুই মেম্বার প্রার্থী সমর্থকদের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর ৬ জনকে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের দামকুড়ি গ্রামে নবনির্বাচিত এবং সাবেক দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চতুর্থ দফায় গত ২৬ ডিসেম্বর সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ছাতারদিঘী ইউনিয়নের দামকুড়ি গ্রামের আব্দুল মান্নান ফুটবল প্রতীকে ইউপি সদস্য নির্বাচিত হন। 

এ নিয়ে সোমবার সন্ধ্যায় কালীগঞ্জ বাজারে পরাজিত টিউবওয়েল প্রতীকের প্রার্থী সুলতান আহমেদের সমথর্কদের মধ্যে কথা কাটাকাটি হলে উত্তেজনা দেখা দেয়। মঙ্গলবার সকালে দামকুড়ি গ্রামে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুল মান্নানের সমর্থকরা বিজয় মিছিল বের করার পুর্ব মুহূর্তে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। 

এসময় উভয়পক্ষই ধারালো অস্ত্রসহ হাতুরি নিয়ে একে অপরের ওপর চড়াও হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

আহতরা হলেন- পশ্চিম দামকুড়ি গ্রামের খাইরুল ইসলাম (৩৫), আব্দুল হাই ফকির (৫০), নুরুজ্জামান (৪০), শামীম হোসে (২৫), মনির হোসেন (৪০), হেলেনা (৩০) ও পূর্ব দামকুড়ি গ্রামের সায়েদ আলী (৪৫), লাইলী বেগম (৪০), নাঈম (২৫) ও এবাদুল (৫০)।

ছাতারদিঘী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, নবনির্বাচিত ও পরাজিত দুই ইউপি সদস্যর কর্মী-সমর্থকদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানোর পর পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় থানায় কোনপক্ষই অভিযোগ করেননি, জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি