ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় বিজিবির সোর্সকে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৫, ২৯ ডিসেম্বর ২০২১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাস্তিপুরে দুর্বৃত্তদের গুলিতে হযরত আলী (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি বিজিবি-৬’র সোর্স হিসেবে কাজ করতেন। এ কারণে সীমান্ত এলাকার চোরাকারবারিরা তাকে হত্যা করেছে, দাবি নিহতের পরিবারের।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে পৌনে ভোররাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত রহিছ উদ্দিনের ছেলে। 

নিহতের ছেলে তৌফিক হোসেনের দাবি, তার পিতা হযরত আলী বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি-৬) সোর্স হিসেবে কাজ করতেন। সীমান্ত এলাকার চোরাকারবারিরা তার বাবাকে হত্যা করেছে।

তৌফিক বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বিকট শব্দে আমার ঘুম ভেঙে যায়। পরে পাশের কক্ষে আমার বাবার গোঙানি শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখি তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। বাবাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করি। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

ঘরের জানালা খোলা থাকায় সেখান দিয়ে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায় জানান নিহতের ছেলে তৌফিক।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রাত ১টা ২০ মিনিটের দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনা হয় ওই বৃদ্ধকে। তার মাথায় গুলি করা হয়েছে। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করা হয়।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, ঘুমন্ত অবস্থায় ঘরের জানালা দিয়ে হয়রত আলীকে গুলি করে দুর্বৃত্তরা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তিনি বিজিবির সোর্স ছিলেন। 

অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে, জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি