ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ভেজাল বিরোধী অভিযানে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ৩ জানুয়ারি ২০২২

র‌্যাবের ভেজাল বিরোধী অভিযানে বাগেরহাটে অস্বাস্থ্যকর পরিবেশ ও অনুমোদনহীনভাবে পণ্য উৎপাদনের অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের সহকারি কমিশনার আজিজুল কবির ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ প্রদান করেন।

র‌্যাব-৬ এর নেতৃত্বে পরিচালিত এ অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনের অপরাধে সুন্দরঘোনা এলাকার নুসরাত ফুড বেকারির মালিক রফিক মোল্লাকে ৪০ হাজার টাকা, একই এলাকার রথী বেকারির মালিক শেখ আব্দুর রশীদকে ২০ হাজার টাকা এবং রণবিজয়পুর এলাকায় মিষ্টান্ন ভান্ডার নামের একটি মিষ্টির দোকানের মালিক দেলোয়ার হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

এসময় র‌্যাব-৬ এর পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, বিএসটিআই খুলনার পরিদর্শক মোঃ রাকিবুল হাসান ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক আজিজুল কবির বলেন, ভোক্তাদের স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করতে জেলা প্রশাসন বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে আসছে। এর ধারাবাহিকতায় র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া পণ্য তৈরির অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অভিযোগে তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমদনহীনভাবে পণ্য উৎপাদনসহ নানা অপরাধে প্রতিষ্ঠান তিনটিকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্য নিশ্চিতে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি