ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ৫ জানুয়ারি ২০২২

আহত ব্যবসায়ী

আহত ব্যবসায়ী

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ পরিচয়ে মুদি ও ফ্লাক্সিলোড ব্যবসায়ীর গলায় চাকু দিয়ে আঘাত করে সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার আহত ব্যবসায়ী বাদি হয়ে কলারোয়া থানায় অভিযোগ দায়ের করেন। এর আগে সোমবার রাতে উপজেলার হেলাতলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী উপজেলার হেলাতলা গ্রামের সামসুর সরদারের ছেলে বাবলুর রহমান (৪০) জানান, তিনি প্রতিদিনের ন্যায় হেলাতলা বাজার থেকে দোকান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন। হেলাতলা মোড়ে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ২টি মোটরসাইকেলে মানকি টুপি পরা ৩ ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে থামতে বলে। 

পুলিশ পরিচয় পেয়ে মোটরসাইকেল থামালে ওই তিন ব্যক্তি কাছে এসে কোন কারণ ছাড়াই চাকু বের করে গলায় ধরে। এসময় তারা কাছে টাকা ও মোবাইলফোন বের করে দিতে বলে। এতে তিনি রাজি না হওয়ায় তারা চাকু দিয়ে গলায় আঘাত করে। আহত হয়ে রাস্তার মধ্যে পড়ে গেলে ছিনতাইকারীরা ব্যাগে থাকা ২ লাখ টাকা ও ৬টি মোবাইলফোন নিয়ে চলে যায়, জানান বাবলুর রহমান। 

পরে তার ডাক-চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এসে থানা পুলিশকে খবর দেয়। 

থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে। ছিনতাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি