ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৯

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৭, ৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৬:৪৯, ৭ জানুয়ারি ২০২২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। দু’টি দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৯ জন। শুক্রবার (৭ জানুয়ারি ) সকাল ৭টার দিকে মধুরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে নিহত হয় শিশুসহ ৩ জন। এঘটনায় আহত হন ৪ জন। 

নিহতরা হল, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের মো. সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৩২), তার মেয়ে সোহাগী আক্তার (৩) এবং শেরপুর জেলার শ্রীবর্দী এলাকার মিনার উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২২)।

মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, সকালে মধুপুর থেকে একটি যাত্রীবাহী সিএনজি শেরপুরের দিকে যাচ্ছিলো মধুপুরের রূপালী ফিলিং স্টেশনের কাছে পৌছলে ধনবাড়ীর দিক থেকে আসা একটি পিকাপভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা ৫ যাত্রীর মধ্যে ৩ জন নিহত হয়। আহত হয় ৪ জন। খবর পেয়ে মধুপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ও নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে। 

এদিকে শুক্রবার দুপুরের দিকে টাঙ্গাইলর মির্জাপুরে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংর্ঘষে নিহত হয় ২ জন। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। গোড়াই হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার দুপুরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। এখনো নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি