ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

জমির বিরোধে পিটিয়ে হত্যা, নারী আটক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৯, ৯ জানুয়ারি ২০২২

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আফরোজা আক্তার ঝুমুর নামে এক নারীকে আটক করেছে পুলিশ। 

রোববার ভোরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুল মান্নান মারা যান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহত আব্দুল মান্নান গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের মৃত হযরত আলীরে ছেলে।
 
পুলিশ জানায়, স্থানীয় মনিংসান প্রি ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক মো. সেলিম হোসেনের মধ্যে প্রতিবেশী আব্দুল মান্নানের সাথে জমি সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে সেলিম ও তার স্ত্রী আফরুজা আক্তার ঝুমুর দলবল নিয়ে আব্দুল মান্নানের টিনের বেড়া দেয়া ভাউন্ডারী ভেঙ্গে ফেলেন। 

এসময় বাধা দিতে গেলে মান্নান, তার ছেলে জাহাঙ্গীর, রিপন, নাতি জিসানকে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে আজ ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুল মান্নান মারা যান। 

রোববার সকালে সেলিমের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে সেলিমসহ পরিবারের অন্যারা পলাতক রয়েছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি