ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

হিলিতে মালবাহী ট্রেনে আগুন

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪০, ৯ জানুয়ারি ২০২২

দিনাজপুরের হিলি রেলস্টেশনে ঈশ্বরদী থেকে সৈয়দপুরগামী মালবাহী একটি ট্রেনের চাকায় আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এ পথ দিয়ে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। 

রোববার সকাল পৌনে ১০টায় মালবাহী ট্রেনটি হিলি রেলস্টেশনে এসে দাঁড়ালে ট্রেনটির চাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বর্তমানে ট্রেনটির চাকা মেরামতের কাজ চলছে বলে জানিয়েছেন টেনটির স্টাফরা।

মালবাহী ট্রেনটির স্টাফ নুরুল ইসলাম ও আকতার হোসেন জানান, ট্রেনটি ব্রাশ বিয়ারিং এর গাড়ি ভেতরে ঝুট আছে তেল আছে গাড়ি চলতে চলতে অতিরিক্ত গরম হয়ে তার মধ্যে আগুন লেগে যায়। আমরা সাথে সাথে সেটি দেখতে পেয়ে আমরা নিভিয়ে ফেলেছি এখন মেরামতের কাজ চলছে খুব দ্রুতই মেরামতের কাজ শেষে ট্রেনটি চলে যাবে, বড়ধরনের কোন দুর্ঘটনা ঘটেনি।  

হিলি রেলস্টেশন মাস্টার তপন কুমার জানান, সকালে কনডম ট্রেন বহনকারী ওই মালবাহী ট্রেনটি হিলি রেলস্টেশনে প্রবেশ করছিল এসময় ওই ট্রেনের একটি চাকা গরম হয়ে গিয়ে (হটএক্সেল) তাতে আগুন লাগে। ট্রেনটির স্টাফরা এটি দেখেত পেয়ে সাথে সাথে ট্রেনটি থামিয়ে সেটি মেরামতের কাজ করছে। এতে এই পথ দিয়ে ট্রেন চলাচলের কোন সমস্যা হয়নি। ট্রেনটি ২নং লাইনে দাড়িয়ে ছিল, ঘন্টা দুয়েক পর মেরামত কাজ শেষে ট্রেনটি গন্তব্যস্থলের উদ্দেশ্যে চলে যায়।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি