ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আইভীর বিজয় সময়ের ব্যাপার: আমিনুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ৯ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আইভী রহমানের বিজয় সময়ের ব্যাপার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন, আইভীর পক্ষে নারায়ণগঞ্জে জন জোয়ার সৃষ্টি হয়েছে। তার বিজয় সময়ের ব্যাপার মাত্র। এই জোয়ার প্রমাণ করে প্রার্থী বাছাইয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ভুল করেননি।

আজ রবিবার বিকেল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকায় গণ সংযোগ শেষে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিগত ১০ বছরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে আইভির প্রভুত উন্নয়ন প্রমাণ করে নারায়ণগঞ্জের জনগণ নৌকার পক্ষে রয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী ১৬ ই জানুয়ারি নির্বাচনে নৌকায় ভোট দিতে নারায়ণগঞ্জবাসী আজ ঐক্যবদ্ধ। 

সিদ্ধিরগঞ্জ ৫ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মতিউর রহমান ব্যাপারীর সভাপতিত্বে উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা রমজান আলী, নিজামুদ্দিন, জামান, সিদ্ধিরগঞ্জ সিবিএ নেতা শহীদুল্লাহ্ মিয়া, মেসবাহউদ্দিন, মিজানুর রহমান, কেন্দ্রীয় মৎস্যজীবি লীগের আবু সাঈদ মজুমদার, আওয়ামীলীগের উপ কমিটির সদস্য মামুন চৌধুরী প্রমুখ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি