ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শার্শায় বোমা হামলায় যুবলীগ কর্মীসহ আহত ৩

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৫, ১০ জানুয়ারি ২০২২

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় চেয়ারম্যান আব্দুল খালেকের সমর্থকরা আওয়ামী লীগ অফিস বোমা বর্ষণ, হামলা, গুলি ও ভাংচুর চালিয়েছে। হামলায় এক যুবলীগ কর্মীসহ তিনজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

রোববার রাত ৮টার দিকে এই বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

জানা গেছে, গত ২৮ নভেম্বর বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক। এর পর থেকে আওয়ামী লীগের নৌকা প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। রোববার শপথ নেওয়ার পর এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন নবনির্বাচিত ইউপি সদস্য কামরুল হাসান (৩৮), কামরুল হোসেন (৩৬) ও টুটুল বিশ্বাস (৩৪)। 

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরসহ বাগআঁচড়া বাজারে একাধিক জায়গায় হাত বোমা নিক্ষেপ করা হয়। ভয়ে আতঙ্কে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে নিরাপদ আশ্রয়ে চলে যান। 

খবর পেয়ে সহকারি পুলিশ সুপার (নাভারন সাকেল) জুয়েল ইমরান ও শার্শা থানার ওসি বদরুল আলমের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বাগআঁচড়া বাজারের একটি ক্লিনিক ও যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক পর্যায়ে অফিসে অবরুদ্ধ হয়ে পড়েন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস কবীর বকুল। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। 

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, বাগআঁচড়া বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা করেছে দুর্বৃত্তরা এই খবর পাওয়ার সাথে সাথে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। 

বোমা হামলার আলামত উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি