ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

দ্বিতীয় স্ত্রীর হামলায় স্বামীসহ আহত ৬

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৮, ১২ জানুয়ারি ২০২২ | আপডেট: ১০:০৫, ১২ জানুয়ারি ২০২২

সাতক্ষীরার কলারোয়ায় পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্ত্রীর হামলায় স্বামীসহ উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় কলারোয়া থানায় দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকালে থানায় অভিযোগ দায়ের করা হয়। এর আগে বেলা ১২টার দিকে কলারোয়া পৌর সদরের গদখালী কলেজ পাড়ায় এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে। 

ঘটনার বিবরণে ও প্রক্ষদর্শীরা জানান, কলেজপাড়ার আরশাদ আলী (৪২) তার প্রথম স্ত্রীকে রেখে গোপনে আরেকটি বিবাহ করেন। বিয়ের সময় ছোট বৌয়ের নামে তার বসতবাড়ী ও জমিজমা সব লিখে দেন। এরপর প্রথম স্ত্রী বাপের বাড়ি চলে যান। সেই থেকে আরশাদ আলী দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছিলেন।

এর মধ্যে দ্বিতীয় স্ত্রী বাপের বাড়ি সোনাবাড়ীয়ায় বেড়াতে আসলে গোপনে আরশাদ আলীর প্রথম স্ত্রী ফাতেমা খাতুন (৩৮) স্বামীর বাড়িতে চলে আসেন। এঘটনা দ্বিতীয় স্ত্রী জেসমিন আরা জানতে পেরে তার পিতা কবিরুল ইসলাম ও মা পরভীন খাতুনকে সাথে নিয়ে স্বামীর বাড়িতে চলে আসেন। 

এসময় বাড়িতে সতিনকে দেখে লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে আরশাদ আলী, বাইজিত, ফাতেমা খাতুন, কবিরুল, জেসমিন আরা, পারভীন খাতুন আহত হন। 

এঘটনায় বিকালে কলারোয়া থানায় উভয়পক্ষের মধ্যে পৃথকভাবে দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি