ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

প্যারোলে এসে শপথ নিয়ে ফের কারাগারে চেয়ারম্যান ভুট্টো

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪০, ১৩ জানুয়ারি ২০২২

প্যারোলে তিন ঘন্টার জন্য মুক্তি পেয়ে শপথ নিলেন পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো।

তিনি পরশুরাম বাজারে এক দোকান কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী শাহীন হত্যা মামলার অন্যতম আসামি। কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তনে হাজির করা হয় তাকে। 

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। 

গত মঙ্গলবার ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার চেয়ারম্যানদের সাথে শপথ গ্রহনের কথা ছিল তার। জামিন না পাওয়ায় আজ প্যারোলে জামিন নিয়ে শপথ নেন হত্যা মামলার আসামি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু। তার ৫ দিনের রিমান্ড আবেদনের শুনানির কথা রয়েছে আগামী ১৭ ই জানুয়ারি।

উল্লেখ্য গত বছরের ২৩ ডিসেম্বর ফেনীর পরশুরাম উপজেলার দক্ষিন কোলাপাড়া গ্রামস্থ শাহজালাল বেকারীর সামনে কতিপয় দুস্কৃতিকারী শাহীন চৌধুরীকে দোকানের পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। ঘটনায় মৃত শাহীন চৌধুরীর স্ত্রী মোছাঃ ফিরোজা বেগম (৫০) থানায় একটি লিখিত হত্যা মামলা দায়ের করেন। 

এই মামলায় এখন পর্যন্ত পাঁচ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে দুই আসামী ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। চলতি বছরের ৫ জানুয়ারী তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার টঙ্গীর চেরাগআলীতে র‌্যাব অভিযান চালিয়ে আসামি চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করে। আসামী নুরুজ্জামান ভুট্টু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন এর সদ্য ও সাবেক নির্বাচিত ইউপি চেয়ারম্যান।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি