ঢাকা, শনিবার   ২১ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ১৮ জানুয়ারি ২০২২

শাকিব হোসেন

শাকিব হোসেন

যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামের এক চালককে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা বড়বাড়িয়া গ্রামের একটি ভাটার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

সে ঝিকরগাছা উপজেলার পুরুন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে। পারিবারিক কলহে সাকিব তার মায়ের সাথে গোগা ইউনিয়নের কারিগর পাড়া এলাকায় নানা বাড়িতে থাকতো। সংসারের ব্যয়ভার মিটাতে কয়েক বছর ধরে ইজিবাইক চালাচ্ছিলো সে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে ধলদা বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তার মরদেহ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তারা মরদেহসহ পাশে থাকো একটি হাত মোজা ও মাফলার উদ্ধার করে।

পুলিশ জানায়, শাকিব প্রতিদিনের মতো সোমবার (১৭ জানুয়ারি) দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে নানার মুঠোফোনে তার কথা হয়। রাতের কোনো এক সময় তাকে হত্যা করে মরদেহ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। 

তার ইজিবাইকটি পাওয়া যায়নি, জানিয়েছে পুলিশ।

নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা এ ঘটনা ঘটাতে পারে। নিহতের শরীরে একাধিক আঘাত ও ক্ষতচিহ্ন রয়েছে। 

ময়নাতদন্তের জন্য শাকিবের লাশ যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে থানা ও জেলা গোয়েন্দা পুলিশ কাজ করছে, জানান এএসপি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি