ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৭, ১৯ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে বেলকুচিতে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুজন ও কামারখন্দে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বেলকুচি উপজেলার মেঘুল্লা বাস স্ট্যান্ড এলাকায় ও মধ্য রাতে কামারখন্দ উপজেলার চালা এলাকায় এসব ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন যাত্রী। 

নিহতরা হলেন- পাবনা জেলার চাটমোহর উপজেলার মরমি দাসুরিয়া গ্রামের মৃত কালু সরকারের ছেলে কিতাব সরকার (৬৫), সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের শিশু আতিকা (১০) ও কামারখন্দ উপজেলার চালা গ্রামের সোবহান হোসেনের ছেলে মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম (২০)। 

এনায়েতপুর থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, রাতে এনায়েতপুর থেকে সয়দাবাদগামী একটি পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার পাঁচজন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কিতাব আলী মারা যান। 

অপর আহত তিনজনের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক। ঢাকার যাবার পর ভোর রাতে মারা যায় শিশু আতিকা।

তিনি আরও জানান, রাতে মোটরসাইকেল আরোহী সাইফুল বাড়ি ফেরার পথে চালা তিন রাস্তার মোড় এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন সাইফুল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টায় সাইফুল মারা যায়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি